July 22, 2024, 7:52 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ভূরুঙ্গামারীতে পরকীয়ার সংবাদ সংগ্রহ করায় সাংবাদিক কে মামলার হুমকি। ঘোড়াঘাটে পোনা মাছ অবমুক্তকরণ। ঘোড়াঘাটে ওয়ার্ল্ড ভিশনের সমাপনী ও ভবিষ্যৎ কার্যক্রম বিষয়ক আলোচনা সভা। বগুড়ার শাজাহানপুরে গত ১ মাসেও অজ্ঞাত লা*শের মেলেনি পরিচয়। বগুড়ার শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেণ্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। বগুড়ার শাজাহানপুরে জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিত করণে সভা অনুষ্ঠিত। শাজাহানপুরে মুক্তিযোদ্ধা স্কুল এন্ড কলেজে বৃক্ষরোপণ করলেন এমপি মজনু। বগুড়ায় ছাত্রী নিবাস থেকে নার্সিং শিক্ষার্থীর ঝুল-ন্ত মর-দেহ উদ্ধার। ঘোড়াঘাটে পল্লী বিকাশ সহায়ক সংস্থার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। জয়পুরহাটে ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘ-র্ষে মোটরসাইকেল আরোহী নিহ-ত।

হাথুরুসিংহের চাওয়া প্রত্যাখান করে বিসিবির সিদ্ধান্তে নতুন কোচ নিয়োগ।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বাংলাদেশ দলের নতুন ব্যাটিং কোচ হিসেবে ডেভিড হেম্প এবং বোলিং কোচ হিসেবে আন্দ্রে অ্যাডামসকে নিয়োগ দিয়েছে বিসিবি। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দুজনের সঙ্গে চুক্তির কথা জানিয়েছে বিসিবি।

দুই বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে হেম্প ও অ্যাডামসকে। সামনের মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠের সিরিজ থেকেই দলের সঙ্গে কাজ শুরু করবেন নতুন দুই কোচ।

জাতীয় দলের ব‌্যাটিং কোচ হিসেবে স্বদেশি থিলান সারাবিরাকে চেয়েছিলেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। প্রক্রিয়া মোতাবেক সামারাবিরা কোচ হতে আবেদনও করেছিলেন। দিয়েছিলেন সাক্ষাৎকারও। বিসিবির কোচ নিয়োগের জন‌্য যে কমিটি তাদের সুপারিশও ছিল সাবেক ব‌্যাটিং কোচকেই ফেরানো হোক।

কিন্তু তাদের এই সুপারিশ প্রত‌্যাখ্যাত হয়েছে গত ১২ ফেব্রুয়ারির বোর্ড সভায়। সেখানে বোর্ডের একাধিক পরিচালক ব‌্যাটিং কোচ হিসেবে সামারাবিরাকে নিয়োগ না দেওয়ার পক্ষে ভোট দিয়েছেন, যুক্তি দিয়েছেন। তাতেই বাতিল হয়ে যায় সাবেক শ্রীলঙ্কার কোচের নিয়োগ।

হেম্পের সঙ্গে ব‌্যাটিং কোচ হতে আগ্রহ দেখিয়েছিলেন স্টুয়ার্ট লও। সাবেক জাতীয় দলের প্রধান কোচ কিছুদিন আগেই অনূর্ধ্ব-১৯ দলে কাজ করেছেন। যুব ক্রিকেটের জন‌্যই ল’কে নতুন করে নিয়োগ দেওয়ার কথা চলছে। হেম্পকে নিয়োগ দেওয়ার পেছনে বড় দুটি কারণ হলো- এইচপি ও বাংলা টাইগার্সে কাজ করাকালীন ক্রিকেটারদের উন্নতিতে তার পরিশ্রম ছিল চোখে পড়ার মতো। এছাড়া কম বেতন-বোনাস-ভাতায় কাজ করতে আগ্রহী হেম্প। সময়ও বেশি দিতে চান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com