October 22, 2024, 1:17 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

গাজীপুরের পূবাইলে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে গাজীপুরের মীরের বাজার এলাকার পূবাইল সেন্ট্রাল কলেজের সাইন বোর্ডের পূর্ব পাশের রাস্তায় মেট্রোকম সিমেন্ট কোম্পানির কাভার্ডভ্যানের ধাক্কায় রিমন বড়ুয়া (২৯) নামে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত রিমন বড়ুয়া চট্রগ্রাম জেলা পটিয়া থানার ভান্ডারগাও গ্রামের ননী বড়ুয়ার ছেলে। তিনি মেঘনা সিমেন্ট কোম্পানির কালীগঞ্জ টু টঙ্গী এরিয়ায় চাকরি করতেন।

গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.কামরুজ্জামান বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। কাভার্ডভ্যান আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com