October 22, 2024, 1:17 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

বগুড়ায় ০৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ০৩ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া।

র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে , নীলফামারী হতে বগুড়া শেরপুরগামী একটি মোটরসাইকেলযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৬ মার্চ ২৪ ইং তারিখে রাত্রি ০৩.১৫ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন মাঝিড়া ইউনিয়নের অন্তর্গত সাজাপুর গ্রামস্থ টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আবু হানিফ (৪০), পিতা- মৃত আমিনুর রহমান, সাং- ডাউয়াবাড়ী (মুন্সিপাড়া), থানা- জলঢাকা, জেলা- নীলফামারী, ২। মোঃ রবিউল ইসলাম (২৮), পিতা- মোঃ মোজাফ্ফর হোসেন, সাং- ডাউয়াবাড়ী (মুন্সিপাড়া), থানা- জলঢাকা, জেলা- নীলফামারীদ্বয়কে তাদের চালিত মোটরসাইকেলে বিশেষ কায়দায় রক্ষিত ০৩ কেজি গাঁজা, ০২ টি মোবাইল, ০২ টি সীম ও নগদ ১২০০/- টাকাসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানা, বগুড়ায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com